বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

বুবলীকে নিয়ে সিনেমা করবেন কৌশিক গাঙ্গুলী

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ Time View

কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় অভিনয় করেছেন ঢালিউডের আলোচিত নায়িকা শবনম বুবলী। সিনেমাটিতে তার সঙ্গে আরও অভিনয় করছেন পশ্চিমবঙ্গের পরিচালক-অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও অভিনেতা সৌরভ দাস।

খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য ও সংলাপে থ্রিলারধর্মী সিনেমাটির ফার্স্টলুক মুক্তি পায় গত মাসে। এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। গতকাল ১৭ ফেব্রুয়ারি কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে সিনেমার টিজার প্রকাশ করা হয়। ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে সৌরভ-বুবলী ছাড়াও দেখা গেছে অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও রজতাভ দত্তকে।

টিজার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলীসহ অন্যান্য স্টারকাস্ট। সেখানে বুবলী বলেন, ‘কলকাতায় এটি আমার প্রথম অভিনয়। খুব ভালো লাগছে। ভাবতেই পারছি না এই ছবি করতে গিয়ে কলকাতার মানুষের কত ভালোবাসা পেয়েছি। এটা সারা জীবন মনে থাকবে আমার।’

অনুষ্ঠানে কৌশিক গাঙ্গুলি বলেন, ‘আমি বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে ছবি করেছি। এবার ছবি করলাম বুবলীর সঙ্গে। পরে বুবলীকে নিয়ে সিনেমা করার কথা ভাবব।’

সঙ্গে সঙ্গে বুবলী বলেন, ‘ডাক পেলে দৌঁড়ে ছুটে আসব।’

চলচ্চিত্রটিতে জনপ্রিয় অভিনেতা অঞ্জনের চরিত্রে অভিনয় করা কৌশিক গাঙ্গুলি রহস্যময় এক চরিত্রে হাজির হয়েছেন। মাথায় কালো রঙের কাউবয় টুপি, গায়ে জড়ানো ওভারকোটের সঙ্গে হাতে একটি ঝোলানো ব্যাগ নিয়ে পাহাড়ি পথে হেঁটে যেতে দেখা গেছে তাকে।

অন্যদিকে ডিকে ও শ্বেতা চরিত্রে যথাক্রমে অভিনয় করা সৌরভ দাস ও বুবলীকে দেখা গেছে বিভিন্ন রূপে। ভবঘুরে ডিকেকে কখনো দেখা গেছে শ্বেতাকে নিয়ে বনের ভেতর দৌড়াতে আবার কোনো ক্যাসিনোতে ফুর্তির মেজাজে। তবে চলচ্চিত্র নির্মাতা শ্বেতা চরিত্রটি রহস্যের জন্ম দিয়েছে। টিজারে নির্মাতা রাশেদ রাহা শ্বেতা চরিত্রটি খোলাসা না করলেও, তাকে ঘিরেই যে গল্প আবর্তিত হয়েছে তা আন্দাজ করা যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category