শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ায় চলে যাওয়া নিয়ে যা বললেন শাবনূর

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৫৫ Time View

দীর্ঘদিন পর বাংলাদেশে পৌছে সিনেমায় ফেরার ঘোষণা দিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এরমধ্যে তিনটি সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার খবরও জানান। কিন্তু কিছুদিন পরেই তিনি অস্ট্রেলিয়া ফিরে যান।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শাবনূর। রোববার (০৩ মার্চ) বিকেলে এক ফেসবুকে পোস্টে জানান, তিনি গোপনে দেশে ছেড়ে যাননি এবং তার নামে উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে।

তিনি লিখেন, আমি লক্ষ্য করছি, আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর, দেখেশুনে মনে হচ্ছে উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। বলবার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি, কবে ফিরব সেটা জানেন না কেউ, চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রং-ঢং মাখিয়ে আরোও কত কিছু রটাচ্ছে!

তিনি আরও লিখেন, দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখন স্কুলে পড়াশোনা করে। কোন দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসি, আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তাই আমাকে কি ডাকঢোল পিটিয়ে বলতে হবে কখন দেশে আসব বা কখন দেশ ছাড়ব? এখানে গোপনে দেশ ত্যাগের কি আছে? আমি প্রায় তিন সপ্তাহ পূর্বেই অস্ট্রেলিয়া চলে এসেছি। কিন্তু এতদিন পর মনে হয় করো করো ঘুম ভাঙল!

সিনেমার প্রসঙ্গ টেনে এই নায়িকা লেখেন, আরও একটি কথা, যে সিনেমার মহরত হয়েছে সেটার শুটিং সময়মতোই হবে। আমার অস্ট্রেলিয়া ফিরে আসার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা অবগত আছেন।

শাবনূর আরও বলেন, আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে, বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোন গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোন সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদেরকে সময়মত জানাব।

সবশেষে সদ্য রাজধানীর বেইলি রোডে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডে শোক প্রকাশ করেন শাবনূর। তিনি লেখেন,  বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক হতাহতের ঘটনায় আমি শোকাহত, বাকরুদ্ধ। আল্লাহ পাক যেন নিহতদের পরিবারের সবাইকে এই শোক সইবার শক্তি দান করেন এবং আহত ও ক্ষতিগ্রস্তদের ধৈর্য্য দান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category