সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

চার দিনের সফরে সিডনি মাতালেন টেলর সুইফট

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ Time View

দ্য ইরাস সফরের অংশ হিসেবে সোমবার রাতে শেষবারের মতো অস্ট্রেলিয়ার মঞ্চে উঠেছিলেন সুইফট।
টেলর সুইফটের বিশ্বব্যাপী করা ইরাস ট্যুরের এ যাবৎ সবচেয়ে বড় কনসার্ট ছিল মেলবোর্নে। প্রায় ৯৬ হাজার সুইফট–ভক্ত উপস্থিত হয়েছিলেন অনুষ্ঠান প্রাঙ্গণে। মেলবোর্ন কনসার্টের পর চার দিনের আয়োজনে তিনি এসেছিলেন সিডনিতে । প্রায় তিন লাখ দর্শক শ্রোতা তাদের প্রিয় সুইফটকে দেখার ও শোনার সুযোগ পেয়েছেন। রবিবারের শো’তেই ছিল ৮৩ হাজার দর্শক।এছাড়াও টিকিট না পাওয়া হাজারো ভক্ত তার গান শোনার আশায় ভিড় জমায় অলিম্পিক পার্কের একর স্টেডিয়ামের বাইরে।আর কনসার্টে যাতায়াতের বাড়তি ভিড় সামাল দিতে ১২০০টিরও বেশি অতিরিক্ত ট্রেন বাস চালু করেছিল নিউ সাউথ ওয়েলসের পরিবহন সার্ভিস। সোমবার ছিল বিখ্যাত গায়িকার কনসার্টের শেষ শো।
সুইফটের কনসার্টের টিকিটের পাশাপাশি টি-শার্ট, হুডি, ব্রেসলেট, টুপি, পানির বোতল—এসবও বিক্রি হয় প্রচুর। বর্তমান বিশ্বের ১ নম্বর পপগায়িকা টেলর সুইফটের ভক্তদের বলা ‘সুইফটিজ’। কনসার্ট দেখতে আসা সুইফটিজের দখলে ছিল সিটির সমস্ত রেস্টুরেন্ট হোটেল পাব গুলো।সিডনির বাইরে থেকেও প্রচুর দর্শক শ্রোতা যোগ দিয়েছেন এই মনমাতানো আয়োজনে।
সিডনি ইরাস কনসার্টে উল্লাসে ফেটে পরা সুইফটিজদের উদ্দেশ্য করে টেলর সুইফট বলেন,” আমার মনে হচ্ছে আমি হ্যালোসিনশেনের ভেতর দিয়ে যাচ্ছি এবং এই মুহূর্তে আমি নিজেকে অসাধারন মনে করছি।”

সিডনিতে সুইফটের কনসার্টের প্রথম দিনে প্রায় ৪৭০ কোটি টাকার বেশি টিকিট বিক্রি করা হয়েছে বলে ধারণা বিশ্লেষকদের।
শুধু কনসার্ট নয়, বরং সুইফট সংগীত জগতের যেখানেই নিজেকে যুক্ত করছেন, সেখানেই যেন সফল হচ্ছেন।আর তেমনটিই ঘটেছে আগামী ১৩ অক্টোবর মুক্তির অপেক্ষায় থাকা দ্য ইরাস ট্যুর নিয়ে নির্মিত ডকুমেন্টরির ক্ষেত্রেও ।ইতোমধ্যেই ৩৩ বছর বয়সী এই সংগীতশিল্পীর বিশ্বব্যাপী মুক্তির অপেক্ষায় থাকা ডকুমেন্টরির ১০০ মিলিয়ন ডলার মূল্যের আগাম টিকিট বিক্রি হয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category